১৪ সেলাই নিয়ে মাশরাফির এক হাতে ক্যাচ ধরার ভিডিও ভাইরাল ক্রিকেট বিশ্বে (দেখুন ভিডিও)

বাচা মরার ম্যাচে আজ ১ম ইলিমিনেটর খেলায় মুখোমুখি হয়েছিল ঢাকা প্লাটুন ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ঢাকাকে ৭ উইকেটে হারিয়ে চট্টগ্রাম উঠে গেছে ২য় ইলিমিনেটর ম্যাচে। আর অন্য দিকে ঢাকাকে নিতে হয়েছে বিদায়।

হাতে ১৪ সেলাই থাকা সত্ত্বেও গুরুত্বপূর্ন ম্যাচ বলে মাঠে নেমেছিল মাশরাফি। ঢাকার দেওয়া ১৪৫ রানের সহজ টার্গেটে ব্যাটিংয়ে সহজেই জয়লাভ করে চট্টগ্রাম। হাতে সেলাই থাকায় মাশরাফি গেইলে ক্যাচ এক হাতে ধরে। এই ক্যাচ ধরার ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে ক্রিকেট পাড়ায়। ভিডিওটি নিচে দেওয়া হলো।

ঢাকা প্লাটুন টসে হেরে প্রথমে ব্যাটিং করতে আসে। ব্যাটিংয়ে শুরুটা একেবারেই ভাল করতে পারে নি ঢাকা প্লাটুনের ব্যাটসম্যানরা। তামিম ১০ বল খেলে ৩ রান করে রুবেল হোসেনের বলে বোল্ড আউট হয়ে ফিরেন। আরেক ওপেনার মমিনুল ৩১ রান করলেও খেলেছেন ৩১টি বল।

এরপর এনামুল হক বিজয়, লুই রিচ এবং জাকের আলী রানের খাতা না খুলেই ফিরে যান সাজ ঘরে। মেহেদি হসান ও আসিফ আলি করেন ৭ ও ৫ রান। দলের এই করুন অবস্থায় হাল ধরেন থিসারা পেরেরা ও সাদাব খান। তারা দুজন মিলে করেন ৪৪ রানে জুটি।

থিসারা পেরেরা ১৩ বলে ২৫ রান করে আউট হলে হাতের সেলাই নিয়ে ব্যাট হাতে মাঠে নামেন মাশরাফি। মাশরাফি কোনো রান না করতে পারলেও শেষ ওভারে সাদাবের সঙ্গ দিয়েছেন খুব ভাল মত। শেষ ওভারে সাদাব ও মাশরাফি মিলে ২৩ রান নেন। এই ২৩ রানে মাশরাফির কোনো রান না থাকলেও তিনি ৪ বার দৌড়িয়ে ২ রান নিতে সাদাবের সঙ্গ দিয়েছেন খুব ভাল মত। এতে করে ঢাকার স্কোর দাড়ায় ১৪৪ রানে।

দুই দলের একাদশঃ

ঢাকা প্লাটুনঃ তামিম ইকবাল, মুমিনুল হক, আনামুল হক (ডব্লিউ), জাকের আলী, মাহেদী হাসান, আসিফ আলী, থিসারা পেরেরা, লুইস রিস, শাদাব খান, মাশরাফি মুর্তজা (সি), হাসান মাহমুদ

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সঃ ক্রিস গেইল, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ (সি), চাদউইক ওয়ালটন, নুরুল হাসান (ডব্লিউ), এসেলা গুণারত্নে, জিয়াউর রহমান, রায়দ এমরিত, রুবেল হোসেন, নাসুম আহমেদ, মেহেদী হাসান রানা

ভিডিও লিংক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *