সাকিব জানালেন বাংলাদেশের সেরা ওপেনারের নাম

বিপিএল ৭ম আসরে বাংলাদেশী ওপেনারদের জয় জয়কার। এবারের আসরের প্রথম থেকেই বাংলাদেশের ওপেনাররা চালিয়েছে যাচ্ছে ব্যাটিং তাণ্ডব। সবাই ব্যাটে পেয়ে ভাল রান।

তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটম দাস ও নাঈম শেখের মধ্যে চলছে তুমুল লড়াই। কে কার থেকে বেশী রান করতে পারবে তার লড়াই।

তামিম, সৌম্যদের ছাড়িয়ে এই বিপিএলে সবার উপড়ে উঠে এসেছেন ইমরুল কায়েস। বর্তমানে সেরা অবস্থানে রয়েছেন ইমরুল কায়েস। ইমরুল কায়েস ৪৩৭ রান করে বাংলাদেশী ওপেনারদের মধ্যে রয়েছেন প্রথম অবস্থানে।

এরপরেই ৪২২ রান করে ২য় অবস্থানে আছেন লিটন দাস, ৩৯৬ রান করে ৩য় অবস্থানে রয়েছেন তামিম ইকবাল, ৩৫৯ রান করে ৪র্থ অবস্থানে আছেন নাইম শেখ এবং ৩৩১ রান করে ৫ম অবস্থানে রয়েছেন সৌম্য সরকার।

এদিকে ফিক্সিয়ের অফার পেয়ে তা গোপন রাখার কারণে ১ বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছে সাকিব আল হাসান। তাই এবার বিপিএল খেলতে পারছেন না সাকিব। বিপিএল খেলতে না পারলে ঠিকি টিভির পর্দায় চোখ রাখছেন সাকিব।

বিপিএল দেখছেন কি না, এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন-

‘ইমরুলের ব্যাটিং আমার কাছে ভাল লেগেছে। আমি শুধু ইমরুল কায়েসের ব্যাটিং দেখি। ওর সবগুলো ইনিংসই তো দেখছি। খুব ভাল লাগেছে। সবগুলো ম্যাচেই ভালো ব্যাটিং করছে, সবগুলো ইনিংস দুর্দান্ত হচ্ছে। ইমরুল কায়েস যেনো বিপিএলের সর্বোচ্চ রান সংগ্রাহক হতে পারে তার জন্য দোয়া করি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *